রাত ফুরিয়ে
- সরকার পল্লব ১২-০৫-২০২৪

শা শা করে ছুটে চলা গাড়ীগুলো
উলটা দিক দিয়ে ফিরে আসে;
নদীর মাঝে কোথাও নৌকা ডোবে;
কোথাও নৌকা ভাসে!
রাত ফুরিয়ে ফিরে আসে দিন।
ফিরে আসে জয়-পরাজয়, শোধ হয় ঋন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Mridul
২০-১২-২০১৮ ১১:৫৯ মিঃ

সত্যিই অসাধারণ সুন্দর হইছে কবিতাখানা

Lutfa
১৮-১২-২০১৮ ১৫:৩৬ মিঃ

খুব সুন্দর হয়েছে।

Biday
১৭-১২-২০১৮ ১৯:৫১ মিঃ

দারুণ